কলাপাড়ায় ৫৩৩ পরিবার পেল খাদ্য সহায়তা, শিক্ষা উপকরণ

কলাপাড়া সংবাদদাতা | ৩০ জুলাই ২০২০

পটুয়াখালীর কলাপাড়ায় করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন ৫৩৩ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ। বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা তুলে দেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান।

সংস্থার প্রোগ্রাম অফিসার জেমস রাজিব বিশ্বাস বলেন, উপজেলার বালিয়াতলী, মিঠাগঞ্জ,ডালবুগঞ্জ, মহিপুর, নীলগঞ্জ ও লতাচাপলী ইউনিয়নে ৫৩৩ পরিবারের প্রতিজনকে ২০ কেজি চাল, আড়াই কেজি সয়াবিন তেল, ডাল ও চিড়া, চিনি, লবণ,সাবান, ডিটারজেন্ট ও মাস্ক প্রদান করা হয়। একই সময়ে সংসদ সদস্য আলহাজ্ব মহিব্বুর রহমান ৯৩ জন ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থীর মাঝে নগদ দুই লাখ টাকা ও শিক্ষা উপকরণ, চৌকিদারদের খাদ্য সহায়তা প্রদান এবং সমাজসেবা অধিদপ্তর থেকে বিভিন্ন আবাসন কেন্দ্রের দরিদ্রদের ক্ষুদ্র ঋণের চেক বিতরণ করেন। এছাড়াও কলাপাড়ায় ক্ষুদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ক্ষুদ্র স্বাস্থ্য বীমা “আমারা নিশ্চিন্ত” প্রকল্পের উদ্ধোধন করেন।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কলাপাড়া সিপিপি’র সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াশ খান রানা,ওয়ার্ল্ড কনসার্ন’র প্রকল্প ব্যবস্থাপক সিলভেষ্টার মাইকেল মধু,জেমস রাজিব বিশ্বাস, প্রেসক্লাব সভাপতি মো. হুমায়ুন কবীর, পায়েল দাস, নির্মল টুডু প্রমুখ।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন