শক্ত হবেন সালাউদ্দিন

দেশের ফুটবলের উন্নয়নে সবকিছুই ভালোভাবে দেখবেন বলে জানিয়েছেন টানা চতুর্থবারের মতো নির্বাচিত বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। প্রথম কাজ হিসেবে নিয়মকানুন মানার ব্যাপারে আগের চেয়ে আরও কঠোর হবেন বলে জানান তিনি। নির্বাচনে নিরঙ্কুশ জয় পাওয়ার পর দিনই রোববার বাফুফে ভবনে এসে কাজী সালাউদ্দিন সাংবাদিকদের এসব কথা বলেন।

নিয়ম-শৃঙ্খলার বিষয়ে সালাউদ্দিন বলেছেন, ‘যে লিগগুলো আছে, সেগুলো অবশ্যই নির্দিষ্ট তারিখে হতে হবে। তারিখ যা দেওয়া হবে তা আর পরিবর্তন হবে না।’ সকল জেলায় নিয়মিত ফুটবল লিগ আয়োজন করতে বিশেষ নজর দেওয়া হবে বলে জানান তিনি।

জেলা ফুটবল আয়োজনের দায়িত্ব জেলা সভাপতির, এ কথা জানিয়ে সাংবাদিকদের উদ্দেশে কাজী সালাউদ্দিন বলেন, ‘যে জেলায় লিগ হয় না সেই জেলার সভাপতিকে কেন জিজ্ঞেস করেন না? বাংলাদেশে লিগ না হলে তো তার দায় ফিফা সভাপতির হবে না। সেটা আমার দায়িত্ব।’ জেলায় পরপর দুই বছর লিগ না হলে কাউন্সিলরশিপ হারাবে বলে সতর্ক করে দেন বাফুফে সভাপতি।

বঙ্গবন্ধু সিনিয়র জাতীয় চ্যাম্পিয়নশিপ, শেখ কামাল অনূর্ধ্ব-১৮ জাতীয় চ্যাম্পিয়নশিপ ও শেখ রাসেল অনূর্ধ্ব-১২ জাতীয় চ্যাম্পিয়নশিপ হলে জেলার ফুটবল চাঙ্গা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন