করোনায় মৃত্যু কমেছে

15

দেশে করোনাভাইরাস শনাক্তের ২২২তম দিনে গত ২৪ ঘন্টায় এই ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা কমেছে বলে বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, এই ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হওয়াদের সংখ্যাও বেড়েছে।

গত ২৪ ঘন্টায় ১৪ হাজার ১০৪ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ৬০০ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে। বুধবারের চেয়ে বৃহস্পতিবার ৮৪ জন কম শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ১১.৩৪%। বুধবার এ হার ছিল ১১.৬৯%।

দেশে এ পর্যন্ত মোট ২১ লাখ ২৬ হাজার ৫৫২ জনের নমুনা পরীক্ষায় ৩ লাখ ৮৪ হাজার ৫৫৯ জনের দেহে করোনাভাইরাস পাওয়া গেছে। মোট পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ১৮.০৮%। বুধবার পর্যন্ত এই হার ছিল ১৮.১৩%।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতালে এবং বাড়িতে মিলিয়ে ১ হাজার ৭৮০ জন সুস্থ হয়েছেন। বুধবারের চেয়ে আজ ২০৪ জন বেশি সুস্থ হয়েছেন। বুধবার ১ হাজার ৫৭৬ জন সুস্থ হয়েছিলেন। দেশে এ পর্যন্ত ২ লাখ ৯৯ হাজার ২২৯ জন সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৭৭.৮১%। বুধবার এই হার ছিল ৭৭.৬৭%।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে