‘বিএনপি ভোতা হয়ে গেছে’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনৈতিক সব কৌশল এখন জনগণের কাছে ভোতা হয়ে গেছে। বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল-হাটিকামরুল-রংপুর মহাসড়কের সিরাজগঞ্জে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় পণ্যবাহী যানবাহনের চালকদের জন্য বহুমুখী সুবিধাযুক্ত বিশ্রামাগার নির্মাণের শুভ সূচনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি একথা বলেন। সেতুমন্ত্রী নিজের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

সরকার বিরুদ্ধমতকে শ্রদ্ধা করে আর তাই বিএনপিসহ বিরোধী দলগুলো প্রতিনিয়ত সরকারের বিরুদ্ধে বিষোদাগার-মিথ্যাচার করে যাচ্ছে, উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, অবাধ মত প্রকাশের স্বাধীনতা আছে বলেই বিরোধীদলগুলো সরকারের সমালোচনা করতে পারছে। গণমাধ্যম স্বাধীন বলেই তারা প্রচার ও প্রকাশ করতে পারছে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরমতসহিষ্ণুতা আছে বলেই বিএনপি নেতারা অবিরাম মিথ্যাচারের ঢোল বাজিয়ে যেতে পারছেন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, দিনরাত সমালোচনা করেও দেশে গণতন্ত্র নেই বলে যে অভিযোগ বিএনপি নেতারা করেন, তা তাদের নিজেদের অভিযোগের অসারতাই প্রমাণ করে।

ওবায়দুল কাদের আরও বলেন, নিজদলের কেউ অপরাধ করলে শান্তি প্রদানের সাহস একমাত্র শেখ হাসিনাই রাখেন। সরকার যেকোনো সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতিতে অটল বলেও জানান তিনি।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন