টাইগ্রেসরা করোনা নেগেটিভ

করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেয়া বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকলেই উত্তীর্ণ হয়েছেন। বৃহস্পতিবার বিসিবির নারী দলের প্রধান তৌহিদ মাহমুদ এ খবর নিশ্চিত করেছেন।বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্র্যাকটিসের আগে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সাত নারী ক্রিকেটার, কোচ ও ফিজিওসহ সর্বমোট ১০ জন। নারী ক্রিকেটারদের করোনা পরীক্ষা এই প্রথমবারের মত করানো হয়েছে।

ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন নারীদের টি-২০ চ্যালেঞ্জ ও আইপিএল খেলবেন। করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেয়া সেই সাতজনের মধ্যে ছিলেন তারা। আইপিএল-এ অংশ নেয়ার জন্য ঢাকা ছাড়ার আগে এটিই ছিলো তাদের প্রথম করোনা পরীক্ষা। তবে ১৯ অক্টোবর দেশ ছাড়ার ৭২ ঘন্টা আগে তাদের আরেকবার এ টেস্ট করা হবে। জাহানারা-সালমার সাথে নাহিদা আক্তার, শাম্মি সুলতানা, শারমিন আকতার সুপ্তা, লতা মন্ডল ও রাবিয়া খান মিরপুরে অনুশীলন করেছেন। তাদের সকলেরই করোনাভাইরাস টেস্ট রেজাল্ট নেগেটিভ এসেছে।

৪ থেকে ৯ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আইপিএলে ভেলোসিটির হয়ে খেলবেন জাহানারা আলম। ২০১৯এও দলটির হয়ে খেলেছেন তিনি। এবারের আইপিএলে প্রথমবারের মত খেলবেন সালমা খাতুন। তিনি ট্রেইলব্লেজার্সের হয়ে খেলবেন।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন