ভাগ্যবান জাহানারা-সালমা

মহিলা আইপিএল খ্যাত ভারতের ওমেন্স টি-২০ চ্যালেঞ্জে অংশ নেয়ার সুযোগ পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করছেন বাংলাদেশের দুই নারী ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন। দুজনই চান নিজ নিজ দলের জয়ে ভূমিকা রাখতে।

আইপিএলে অংশগ্রহনের সুযোগ পেয়ে খুবই খুশি জানিয়ে মঙ্গলবার সালমা বলেন, নিজের দক্ষতা প্রমাণের চেস্টা তিনি অবশ্যই করবেন। আইপিএল একটি বড় মঞ্চ বলে মনে করছেন জাহানারা। সবার এখানে খেলার সুযোগ হয় না, মত দিয়ে তিনি বলেন, নিজের সেরাটা দেখানোর জন্য এটি একটি বড় সুযোগ। এ টুর্নামেন্টে বিশ্বসেরাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ রয়েছে উল্লেখ করে তিনি আশা প্রকাশ করেন, এতে অংশগ্রহণের মাধ্যমে তার ভবিষ্যত ক্যারিয়ার কয়েক ধাপ এগিয়ে যাবে। এ মঞ্চ থেকে অর্জিত অভিজ্ঞতা দেশে এসে সতীর্থদের সঙ্গে ভাগ করে নেবেন তিনি।

আগামী ৪ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া এ টুর্নামেন্টে জাহানারা আলম ভেলোসিটির হয়ে এবং অল রাউন্ডার সালমা খাতুন ট্রেইলব্লেজার্সের হয়ে অংশগ্রহণ করবেন বলে নিশ্চিত করেছে বিসিসিআই। তিন দলের সিঙ্গেল লিগের এ আসর শেষ হবে ৯ নভেম্বর।

টুর্নামেন্টে সালমা প্রথম অংশ নিলেও গত নারী আইপিএলের পর এবার দ্বিতীয়বারের মত অংশ নেবেন জাহানারা আলম। প্রস্তুতির বিষয়ে বিসিবির সহযোগিতা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন দুই ক্রিকেটার।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন