গাংনীতে অস্ত্রধারী প্রার্থীকে গ্রেফতারের দাবি আওয়ামী লীগের

মেহেরপুর সংবাদদাতা, ১১ জানুয়ারি ২০২১

মেহেরপুরের গাংনী পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম তার ওপর হামলা ও রিভলবার ছিনতাইয়ের অভিযোগ করেছেন।

অন্যদিকে নির্বাচনের সময় আগ্নেয়াস্ত্র ব্যবহার করায় আশরাফুল ইসলামকে গ্রেফতার ও তাকে গ্রেফতারের দাবি করেছেন আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলী।

অভিযোগ, সোমবার দুপুরে পৌরসভার শিশিরপাড়া এলাকায় দুষ্কৃতকারীরা স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলামের ওপর হামলা চালায় এবং তার ব্যক্তিগত রিভলবার ছিনিয়ে নিয়ে যায়।

আশরাফুল ইসলাম জানান, সোমবার দুপুরে তিনি সমর্থকদের নিয়ে শিশিরপাড়ায় নির্বাচনী প্রচারে গেলে আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলীর সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে আশরাফুল ইসলামসহ তিনজনকে আহত করে। এ সময় হামলাকারীরা আশরাফুল ইসলামের কাছে থাকা ৯ রাউন্ড গুলিসহ ব্যক্তিগত রিভলবার (৭.৬ ক্যালিবার) ছিনিয়ে নিয়ে ফাঁকা গুলিবর্ষণ করে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে গাংনী থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গাংনী থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান জানান, এখনও সেখানে পুলিশ মোতায়েন করা রয়েছে। সেই সাথে আশরাফুলের রিভলবার ছিনতাই হয়েছে কিনা তা খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলী বলেন, নির্বাচনের সময় ব্যক্তিগত বৈধ আগ্নেয়াস্ত্র অবৈধ হিসেবে বিবেচিত। আশরাফুল ইসলাম অস্ত্র ও সন্ত্রাসী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদেরকে হুমকি দিচ্ছেন এবং তার সমর্থকদের ওপর হামলা করছেন। আশরাফুল ইসলামের আগ্নেয়াস্ত্রটি জব্দ ও তাকে গ্রেপ্তারের দাবী জানান তিনি।

আপনার মতামত জানান

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন